শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনা জয় করলেন সিলেটভিউ’র ওসমানীনগর প্রতিনিধি

করোনা জয় করলেন সিলেটভিউ’র ওসমানীনগর প্রতিনিধি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক   :: অবশেষে করোনা জয় করে নিলেন সিলেট ভিইর ওসমানীনগর প্রতিনিধি সাংবাদিক রনিক পাল। তিনি দৈনিক আমাদের সময়, শুভ প্রতিদিন, সিলেট ভিউ এর ওসমানীনগর প্রতিনিধি ও লন্ডন বাংলা নিউজ ডট নেটের নিউজ এডিটর, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদকের দায়ীত্ব পালন করছেন।

রনিক পাল ২৩ মে করোনা আক্রান্ত হন। পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শে নিজ বাড়িতে ১৪ দিন আইসোলেশনে থাকার পর বর্তমানে তিনি করোনা মুক্ত ও পরোপুরি সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনযাত্রা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিম এর প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ জানিয়েছেন, সাংবাদিক রনিক পাল এখন সম্পর্ণ সুস্থ।   আমাদের সার্বিক দিক নির্দেশনায় ১৪ দিন আইসোলেশনে থাকার পর করোনা ভাইরাসের কবল থেকে মুক্ত হয়েছেন। সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের তেরহাতি গ্রামে সাংবাদিক রনিক পালের বাড়ি। করোনা নমুনা সংগ্রহের পর পজেটিভ রির্পোট আসায় প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকের বাড়ি লকডাউন ঘোষনা করা হয়। তিনি সুস্থ হওয়ায় বৃহস্পতিবার তার বাড়ির লক ডাউন তুলে নেওয়া হয়েছে। সাংবাদিক রনিক পাল বলেন, আমার মতে করোনা ভাইরাসকে কে নিয়ে আতংক ছড়িয়ে ভয় পাওয়ার কিছু নেই। আসলে সচেতণতার মাধ্যমে নিয়ম মেনে চললে করোনা থেকে মুক্তি পাওয়া সম্ভব। আমি ১৪ দিন আমার বাড়িতে আলাদা একটি ঘরে আইসোলেশনে ছিলাম। এবং সার্বক্ষনিক ডাক্তারের পরামর্শে বিভিন্ন ঔষধ সেবন এবং নিয়ম মেনে চলেছি। আমি করেনা আক্রান্ত হয়ার পর সহকর্মীসহ যারা সার্বক্ষনিক আমার মনোবল জাগিয়েছেন ও খোঁজ খবর নিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। পরিশেষে মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা তিনি আমায় এই রোগ থেকে মুক্তি দিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার বলেন, সাংবাদিক রনিক পালের করোনা পজেটিভ থাকায় তার বাড়ি লকডাউন করা হয়েছিলো এখন তিনি সুস্থ এবং তার বাড়ির সবাই সুস্থ রয়েছেন তাই নিয়মানুসারে লকডাউন তুলে নেয়া হয়েছে।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com